রাজবাড়ীর বালিয়াকান্দিতে আজিম মোল্লা বাদল (১৫) নামে এক যুবককে হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৭ জুন) বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে তাদের রাজবাড়ী আদালতে সোর্পদ করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামের আলাল শেখের ছেলে সবুজ শেখ (২২), সেলিম মণ্ডলের ছেলে স্বাধীন মণ্ডল (১৬) ও আসলাম মোল্যার ছেলে তোজাই মোল্যা (১৬)।

নিহত বাদল বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামের হুমায়ুন মোল্লার ছেলে ও স্থানীয় বড়হিজলী আলীম মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র ছিলেন।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহার দিক নির্দেশনায় এ হত্যাকাণ্ডের ক্লু উদঘাটন করাসহ হত্যার সঙ্গে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারদের রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

এর আগে গত ২৬ জুন (রোববার) সকাল সাড়ে ১০টার দিকে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামে নিহতের বাড়ির অদূরে কানাবিলের একটি পাট খেতের মধ্যে থেকে পুলিশ বাদলের মরদেহ উদ্ধার করে। তার গোপনাঙ্গ কেটে এবং শরীরের বিভিন্নস্থানে আঘাত ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে মরদেহ ফেলে রেখে যায়। এ ব্যাপারে নিহতের ভাই কামরুজ্জামান মোল্লা ওই দিনই বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে মামলা করে।

মীর সামসুজ্জামান/আরআই