লক্ষ্মীপুর সরকারি কলেজসহ ৭টি শাখার নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন কমিটিগুলোর অনুমোদন দেন।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বিষয়টি নিশ্চিত করেছেন। 

দলীয় সূত্র জানায়, হাসিবুর রহমান অভিকে আহ্বায়ক ও মাইনুল হাসান শাওনকে সদস্য সচিব করে সরকারি কলেজ ছাত্রদলের নতুন কমিটি দেওয়া হয়েছে। 

সদর উপজেলা (পশ্চিম) শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে আবদুল মজিদকে আহ্বায়ক ও মিজানুর রহমানকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে। 

চারটি ইউনিয়ন নিয়ে গঠিত ২১ সদস্য বিশিষ্ট্য সদর (পূর্ব) কমিটিতে দেলোয়ার হোসেন ভূঁইয়া বাবুকে আহ্বায়ক ও বায়েজীদ হোসেন ভূঁইয়াকে সদস্য সচিব করা হয়েছে। আবুল বারাকাত সৌরভকে আহ্বায়ক ও ইয়াসিন বাবলুকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট্য লক্ষ্মীপুর পৌর কমিটির অনুমোদন দেওয়া হয়। 

এছাড়া মাহফুজুর রহমান হৃদয়কে আহ্বায়ক ও আবদুল্লাহ আল নোমান রিফাতকে আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট রায়পুর উপজেলা কমিটি এবং নজরুল ইসলাম নিশাতকে আহ্বায়ক ও সোহাগ হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্যের রায়পুর পৌর কমিটির গঠন করা হয়েছে। ২১ সদস্য বিশিষ্ট চন্দ্রগঞ্জ থানা কমিটিতে ইসমাইল হোসেনকে আহ্বায়ক ও জাহের হোসেন জাহাঙ্গীরকে সদস্য সচিব মনোনীত করা হয়। 

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, স্বৈরাচারী সরকার হঠাতে সকল আন্দোলনে ছাত্রদল সবচেয়ে বেশি ভূমিকা রেখেছে। আগামীতে ছাত্রদলই আন্দোলনের সর্বোচ্চ ভূমিকা রাখবে। দলকে সুসংগঠিত করতেই নতুন নেতৃত্ব সৃষ্টি করা হয়েছে।  

হাসান মাহমুদ শাকিল/এনএফ