তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, পরিশ্রম ও সততা মানুষকে নেতা বানায়, কোনো পদ-পদবি নয়। যারা পরিশ্রম করে তারাই ভবিষতে নেতা হয়।

সোমবার (৪ জুলাই) দুপুরে নাটোরের সিংড়া গোলই আফরোজ সরকারি কলেজ মাঠে উপজেলা ও পৌর যুব মহিলা লীগের কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

পলক বলেন, ২০০৮ সালে আমি যখন মনোনয়ন চেয়েছিলাম। তখন আমি বয়সে তরুণ। সেদিন আপনারা আমাকে নেতা বানিয়েছেন। প্রায় ৫০ হাজার ভোটে আমাকে বিজয়ী করেছিলেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে ভুল করেননি। তার প্রমাণ আপনারা দিয়েছেন। আমি নিজেকে নেতা ভাবি না, কর্মী মনে করি। আজীবন আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে নিজেকে জনগণের সেবায় নিয়োজিত রাখব। 

তিনি আরও বলেন, বিএনপি সরকারের সময় মানুষের ওপর জুলুম-নির্যাতন হয়েছে। বাড়িতে আগুন দিয়ে লুটপাট করে ডাকাতি মামলা দিয়েছে। মানুষ শান্তিতে ঘুমাতে পারেনি। আমরা সিংড়াকে উন্নত জনপদে পরিণত করেছি। সিংড়ায় হাইটেক পার্ক হচ্ছে। প্রতিটি জনপদে উন্নয়নের ছোঁয়া লেগেছে।  

উপজেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট মানসী ভট্টাচার্যের সভাপতিত্বে কাউন্সিলে আরও বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অপু উকিল, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কোহেলি কুদ্দুস মুক্তি, সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন, জেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আফরোজ শিল্পী, সাধারণ সম্পাদক মেরিনা জাহান মীম, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি প্রমুখ। 

কাউন্সিলে উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পদে খাদিজা খাতুন, সাধারণ সম্পাদক পদে জ্যোতি সরকার, পৌর যুব মহিলা লীগের সভাপতি পদে শাবানা খাতুন ও সাধারণ সম্পাদক পদে সাজনিন সাথীর নাম ঘোষণা করা হয়।

তাপস কুমার/আরএআর