ফাইল ছবি

নওগাঁর রাণীনগরে ঈদের ছুটিতে বাড়িতে এসে মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশ সদস্য শাহিন আলম (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী শিপন বেগম গুরুতর আহত হন। 

রোববার (১০ জুলাই) সন্ধ্যায় রানীনগর উপজেলার কুজাইল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। শাহিন আলম রানীনগর সদর উপজেলার উত্তর রাজাপুর গ্রামের উসমান মোল্লার ছেলে। তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বেপরোয়া গতিতে এক মোটরসাইকেল আত্রাইয়ের দিক থেকে আসছিল এবং নিহত শাহিন আলম রানীনগর থেকে আত্রাইয়ের দিকে যাচ্ছিল। হঠাৎ দুই মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থল থেকে ওই মোটরসাইকেল চালক পালিয়ে যায়। সংঘর্ষের পর শাহিন আলম রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান। তার স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থার অবনতি হওয়ায় নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ নিহতের বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, শাহিন আলম ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে এসেছিলেন। ঈদের দিন বিকেলে তিনি স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু মাঝপথে কুজাইল বাজার এলাকায় একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তিনি পাকা রাস্তার ওপর ছিটকে পড়লে মাথা থেঁতলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় তার স্ত্রী শিপন বেগম গুরুত্বর আহত হন। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরিফুল ইসলাম রনক/ওএফ