হবিগঞ্জের নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশায় বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। শনিবার (১৬ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার রুস্তমপুর টোল প্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বেতাপুর গ্রামের আবুল হোসেন চৌধুরীর স্ত্রী বকুল বেগম (৬২), কচি মিয়া চৌধুরীর ছেলে এহিয়া চৌধুরী জাবেদ (২৪) ও দৌলপুর গ্রামের অটোরিকশা চালক রব্বান মিয়া(৪০)। 

আহতরা হলেন- বেতাপুর গ্রামের কচি মিয়া চৌধুরীর স্ত্রী আয়শা খাতুন চৌধুরী (৬০) ও ফরিদ মিয়া চৌধুরীর স্ত্রী রেনু বেগম চৌধুরী (৬৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চারজন অটোরিকশাযোগে গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামে এক অসুস্থ আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন। পথে ঢাকা-সিলেট মহাসড়কের রুস্তমপুর টোল প্লাজার কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি যাত্রীবাহী বাস অপর আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিকশা চালক রব্বান মিয়া, যাত্রী বকুল বেগম ও এহিয়া চৌধুরীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আয়শা বেগম ও রেনু বেগম চৌধুরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করে। এহিয়া চৌধুরী মাসখানেক আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মা ও চাচিকে নিয়ে অসুস্থ আত্মীয়কে দেখতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন তারা। 

শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরীমল দেব দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আরএআর