কবি হেলাল হাফিজের রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জুলাই) সন্ধ্যায় নেত্রকোণার কেন্দুয়া রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুনের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মো. লাইমুন হোসেন ভূইয়ার পরিচালনায় কবি পরিবারের পক্ষে বক্তব্য দেন হেলাল হাফিজের ছোট ভাই রিপোর্টার্স ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কবি নেহাল হাফিজ। 

তিনি বলেন, দীর্ঘ দিন ধরে নানা জটিল রোগে ভুগছেন কবি হেলাল হাফিজ। এর মধ্যে গত বুধবার মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কবিকে সিএমএইচে ভর্তি করা হয়েছে। আমরা সার্বক্ষণিক ভাইয়ের চিকিৎসার খোঁজ-খবর রাখছি। সিএমএইচে কবির পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। 

দেশবাসীর কাছে কবি হেলাল হাফিজের জন্য দোয়া প্রার্থনা করে নেহাল হাফিজ বলেন, কবির পাশে দাঁড়ানোর জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করায় কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবকেও ধন্যবাদ।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. জামিরুল হক, রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি যুগান্তর প্রতিনিধি মামুনুর রশিদ মামুন, প্রভাষক নূরে আলম সিদ্দিকী লিটন, সাংবাদিক সৈয়দ মুখলেছ উজ জামান, কবি আয়েশ উদ্দিন ভূইয়া, শিক্ষক আনোয়ার উদ্দীন হিরণ, ইমরুল কায়েস তুহিন, শওকত জামান কাঞ্চন, কবি মনিরুজ্জামান রাফি, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অনুজ ভূইয়া ও শিক্ষার্থী আল মামুন তালুকদার আপন।

আলোচনা অনুষ্ঠান শেষে কবির রোগমুক্তি কামনা করে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা মুহাম্মদ উবায়দুল্লাহ। এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদরাসা শিক্ষক হাফেজ আবু সালেক।

জিয়াউর রহমান/এসপি