জনপ্রিয় ফেসবুক পেজ বদ মেজাজের প্রধান অ্যাডমিন ও কন্টেন্ট ক্রিয়েটর কবির হোসেন (২৪) মারা গেছেন। রোববার (১৭ জুলাই) সন্ধ্যা ৬টায় রাজধানীর গ্রীন রোডের নিউ লাইফ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান।

নিহত কবির হোসেন কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি দক্ষিণ ইউনিয়নের খয়রাত পাড়া গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে।

সোমবার সকালে কবিরের মৃত্যুর বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন তার বড় ভাই জাহিদ হোসেন। তিনি বলেন, শুক্রবার নিজ এলাকা শিলমুড়িতে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয় কবির। এ সময় মারাত্মক আহত হলে তাকে প্রথমে কুমিল্লা ট্রমা হাসপাতালে এবং পরে রাজধানীর গ্রীন রোডের নিউ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। সে হাসপাতালে দুই দিন লাইফ সাপোর্টে থাকার পর রোববার সন্ধ্যায় মারা যায়।

তিনি আরও বলেন, সোমবার বিকেল ৩টার দিকে তার জানাজার নামাজ নিজ বাড়ি খয়রাত পাড়া এলাকায় অনুষ্ঠিত হবে। তবে সকালে হাসপাতাল থেকে লাশ নেওয়ার সকল প্রক্রিয়া সম্পন্ন করে আমরা এখন কুমিল্লার পথে আছি। বাড়ি যেতে আরও সময় লাগবে।

এর আগে উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার বারিশ হককে নিয়ে ফেসবুকে অশ্লীলতার মাধ্যমে পাবলিক নুইসেন্স সৃষ্টি করায় ১০ মে দুপুর সোয়া ১টায় কুমিল্লা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন। তার বিরুদ্ধে ঢাকার দক্ষিণখান থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছিল।

এসপি