নওগাঁর আত্রাইয়ে শোবার ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ২০ জুলাই বেলা প্রায় ১১টার দিকে উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করে আত্রাই থানা পুলিশ।

মৃত দুজন হলেন আত্রাই উপজেলার সুদরানা গ্রামের সাইফুল সরদারের ছেলে মাসুম আলী সরদার (২১) এবং তার স্ত্রী কুষ্টিয়া জেলার লিমা খাতুন (১৯)। পারিবারিকভাবে এক মাস আগে তাদের বিয়ে হয়।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান।

তিনি বলেন, মাসুম আলী ও তার স্ত্রী লিমা খাতুন প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে খাবার শেষে নিজ ঘরে ঘুমাতে যায়। বুধবার সকালে তারা দুজন ঘুম থেকে না ওঠায় পরিবারের সদস্যরা অনেক ডাকাডাকি করে। পরে ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে তারা অনেক ভয় পায় এবং ঘরের দরজা ভেঙে ফেলে তারা দেখতে পায় স্বামী-স্ত্রীর মরদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে। এরপর তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

তিনি আরও বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মান-অভিমান থেকেই তারা আত্মহত্যা করেছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ আমরা জানতে পারব।

এনএ