নারায়ণগঞ্জে কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আশা মণি (১৩) ও মিম (১১) নামের দুই কিশোরী বোন অপহরণের শিকার হয়। অপহরণের ঘটনায় দুই কিশোরীর ফুফু আল্পনা আক্তার বাদী হয়ে মামলা করলে জড়িত সন্দেহে জান্নাতি (১৪) নামক আরেক কিশোরীকে গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুলাই) দিবাগত রাতে তাকে ফতুল্লা মডেল থানার দেলপাড়া থেকে গ্রেপ্তার করে শুক্রবার (২২ জুলাই) সকালে আদালতে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক আনোয়ার হোসেন মোল্লা।

মামলায় সূত্রে জানা যায়, নিখোঁজ হওয়া দুই বোন মিনি ও মিম এবং অপহরণের অভিযোগে গ্রেপ্তার হওয়া কিশোরী জান্নাতি ফতুল্লার দেলাপাড়া এলাকার মন্টু মিয়ার বাড়ির ভাড়াটে। কিশোরী দুই বোন দেলপারা পেয়ারাবাগানস্থ তুলার মিলে কাজ করত। ১৯ জুলাই সকাল ৭টার দিকে অপহৃত কিশোরী দুই বোন কাজে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে কিছুদূর যাওয়ার পর অভিযুক্ত কিশোরী জান্নাতি বাদীর দুই ভাতিজিকে অপহরণ করে ও অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

পরে সন্ধ্যার দিকে জান্নাতি বাসায় ফিরে এলে মনি ও মিমের বিষয়ে জানতে চাইলে সে কিছুই জানে না বলে জানায়। তবে ঘটনার দিন দুপুরে নিখোঁজ দুই বোনের সঙ্গে তাকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় দেখতে পাওয়া গেছে বলে নিশ্চিত হয় পরিবারটি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন মোল্লা বলেন, অপহরণের অভিযোগে কিশোরী জান্নাতিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। তবে দুই কিশোরীকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাদের উদ্ধারে অভিযান অব্যাহত আছে। এ ছাড়া এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কি না, সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

এনএ