রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে এসএসসি পরীক্ষার্থী (১৭) এক কিশোরের বাড়িতে অনশন করছেন দুই সন্তানের জননী। গত মঙ্গলবার (২৬ জুলাই) রাত ৮টা থেকে উপজেলার মনিগ্রাম ইউনিয়নে মহদিপুর পন্ডিতপাড়ায় ওই কিশোরের বাড়িতে অনশন শুরু করেন ওই নারী।

এদিকে কথিত প্রেমিকা আসার খবর পেয়ে বাড়ি থেকে পালিয়েছে ওই কিশোর। বুধবার (২৭ জুলাই) সন্ধ্যা পর্যন্তও অনশনে ছিলেন ওই গৃহবধূ। অনশনরত ওই গৃহবধূ একই এলাকার বাসিন্দা। তার আড়াই বছর এবং ছয় মাস বয়সী দুই কন্যা সন্তান রয়েছে।

ওই গৃহবধূ জানান, একই এলাকায় বাড়ি হওয়ায় তার সঙ্গে ওই কিশোরের অনেক আগেই জানাশোনা। গত রোজার ঈদের কিছু দিন আগে ওই কিশোরের সঙ্গে তার ফোনে কথা হয়। ঈদের কিছু দিন পর প্রেমের সম্পর্কে জড়ান তারা।

আরও পড়ুন : ফেসবুকে প্রেম, দুই সন্তানের মায়ের সঙ্গে স্কুলছাত্রের বিয়ে!

ওই নারীর দাবি, একদিন ইমোতে কথা বলার সময় প্রেমিক তার আপত্তিকর ছবি চায়। সেই ছবি দেওয়ার পর ব্ল্যাকমেইল করে শারীরিক সম্পর্কের জন্য চাপ দেয়। বাধ্য হয়ে স্বামীকে ঘুমের ওষুধ সেবন করিয়ে এক রাতে তিনি ওই কিশোরের বাড়িতে যান। তারা একসঙ্গে রাত কাটান। 

তবে গেট ভেঙে ওই নারীকে বাড়ির ভেতর ঢুকিয়ে দেওয়ার অভিযোগ করেছেন ওই কিশোরের বোন।
খবর পেয়ে ঘটনাস্থলে যান মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম।

তিনি বলেন, ওই গৃহবধূকে কিশোরের বাড়ির লোকদের জিম্মায় রেখে এসেছি। একই সঙ্গে সেই ছেলেকে হাজির করতে বলে এসেছি। সে এলে একটা সমাধান হবে।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করতে বলা হয়েছে। তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর