পাবনার সাঁথিয়া উপজেলায় সি-লাইন বাসের ধাক্কায় ভ্যানগাড়িতে থাকা একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় উপজেলার কাশিনাথপুর এলাকার কড়িয়াল বেঙ্গল মিটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুজানগর উপজেলার দুর্গাপুর এলাকার আব্দুল লতিফের ছেলে আবু সাঈদ খান (৫৪) ও তার সন্তান তাওহীদ আলম খান (৪) এবং ভাতিজি রওজা খাতুন (৫)।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ভ্যানচালক আবু সাঈদ পরিবারসহ শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়িতে ফিরছিলেন। এ সময় পাবনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া সি-লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে কাশিনাথপুরের শহীদনগর থেকে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুই শিশু মারা যায়। পরে আহতদের উদ্ধার পাবনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ভ্যানচালককেও মৃত ঘোষণা করেন। 

মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ ঢাকা পোস্টকে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের রাখা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরি করে ফাঁড়িতে আনা হবে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অভিযুক্ত ঘাতক বাসটি এখনো শনাক্ত করা যায়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, গত ১৫ জুলাই সাঁথিয়ার নাগ ডেমরা ইউনিয়নের ছোট পাথাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যু হয়।

রাকিব/আরআই/ওএফ