কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়ন পরিষদে (ইউপি) তালা দেওয়ার কথা অস্বীকার করেছেন কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের সংসদ সদস্য ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব।

তিনি বলেন, ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদারের কাছে মানুষ অনেক টাকা পায়। সেই পাওনাদারেরা তার কার্যালয়ে তালা লাগিয়েছে। অথচ সে ঢাকায় সংবাদ সম্মেলনে বলেছে আমার লোকজন নাকি তার অফিসে তালা দিয়েছে। এটা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করেছে সে।

শুক্রবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মুজিবুল হক বলেন, সে (শাহজালাল) আমার হাত ধরে প্রথমে ছাত্রলীগ, তারপর যুবলীগের উপজেলা কমিটির আহ্বায়ক। তারপর আমি তাকে বিনা ভোটে চেয়ারম্যান বানিয়েছি। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের হাতে-পায়ে ধরে বসিয়ে দিয়েছি। তারা আমার কথায় নির্বাচন থেকে বিরত থেকেছে। আর শাহজালাল বিনা ভোটে চেয়ারম্যান হয়ে গেছে। তাই তার মধ্যে অহংকার বাসা বেঁধেছে। অহংকারে সে অন্ধ হয়ে গিয়ে ঢাকায় সংবাদ সম্মেলন করে আমার বিরুদ্ধে মিথ্যাচার করেছে।

প্রসঙ্গত, গত বুধবার (২৭ জুলাই) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক শাহজালাল মজুমদার। 

সংবাদ সম্মেলনে তিনি প্রধানমন্ত্রী এবং আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জীবনের নিরাপত্তা চেয়ে বলেন, গত ইউপি নির্বাচনে এমপি মুজিবুল হকের পছন্দের এক মেম্বার প্রার্থীকে পাস করাতে না পারায় তার ওপর নেমে আসে মুজিবুল হকের আক্রোশ। উপজেলা যুবলীগের আহ্বায়ক পদ কেড়ে নিয়ে একের পর এক মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করছেন তিনি। ইউনিয়নের চেয়ারম্যান হয়েও গত সাত মাস ধরে পরিষদে যেতে পারছি না। আমার কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে এমপি মুজিবুল হকের অনুসারীরা। 

আরএআর