নোয়াখালীর সোনাইমুড়ীতে অভিযান পরিচালনা করে দুটি দেশীয় পাইপগানসহ তিন কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। মঙ্গলবার (২ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নদনা ইউনিয়নের কালুয়াই বেলতলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন বেগমগঞ্জ উপজেলার নদনা ইউনিয়নের কালুয়াই গ্রামের আসলাম মিয়াজী বাড়ির সারাফত হোসেনের ছেলে আজিম (২০), একই গ্রামের উত্তর পাটোয়ারী বাড়ির শারাফত হোসেনের ছেলে মো. নাহিদ (১৯), দরবেশ বেপারী বাড়ির রফিক উল্যার ছেলে ফাহাদ হোসেন (১৯)।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে সোনাইমুড়ী থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

তিনি বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা অস্ত্র বিক্রি করার সময় গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তার করা হয়। তারা দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র কেনাবেচা করে আসছে এবং অস্ত্র প্রদর্শনের মাধ্যমে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় সোনাইমুড়ী থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে সোপর্দ করা হবে।

হাসিব আল আমিন/এনএ