কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া দুই ভাইয়ের পরিবারের পাশে দাঁড়িয়েছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য (এমপি) রেজওয়ান আহাম্মদ তৌফিক। সোমবার (১৫ আগস্ট) দুপুরে তিনি নগরহাটি গ্রামে মৃতদের বাড়িতে ছুটে যান এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। পরিবারটিকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন এমপি তৌফিক। 

এ সময় তার সঙ্গে ছিলেন ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ চৌধুরী কামরুল হাসান, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন ঠাকুর খসরু, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিসা আক্তার প্রমুখ।

এ ঘটনায় প্রাথমিকভাবে উপজেলা পরিষদের পক্ষ থেকে পরিবারটিকে নগদ ৪০ হাজার টাকা সহায়তাও দেওয়া হয়েছে। 

এ আগে সকাল সাড়ে ৮টার দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নিজেদের দোকানে জাতীয় পতাকা টাঙাতে যান ইটনা উপজেলা সদরের নগরহাটি গ্রামের মৃত নেপাল কর্মকারের ছেলে হৃদয় কর্মকার (২৫) ও বিজয় কর্মকার (১৭)। এ সময় স্টিলের পাইপের সঙ্গে বিদ্যুতের তারের স্পর্শ লাগায় প্রথমে বিজয় কর্মকার বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে বাঁচাতে গিয়ে বড় ভাই হৃদয় কর্মকারও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

এসকে রাসেল/আরএআর