বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সোনাতলা উপজেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক সুজন কুমারকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। মঙ্গলবার (১৬ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত সুজন উপজেলার নামাজখালী এলাকার সুভাষ চন্দ্রের ছেলে। সুজনের বিরুদ্ধে সোনাতলা থানায় ধর্ষণের মামলা রয়েছে। 

বুধবার (১৭ আগস্ট) দুপুরে র‌্যাব-১২ এর বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান জানান, গত ২৫ জুলাই বগুড়ার সোনাতলা থানা এলাকার এক গৃহবধূকে সুজন কুমার ধর্ষণ করেন। এ সময় ভিকটিমের কান্না ও চিৎকারের আওয়াজ শুনে আশপাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে। সুজন কুমার দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে আত্মগোপনে চলে যান। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে সোনাতলা থানায় গত ৯ আগস্ট মামলা করেন। ১৭ আগস্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত দেড়টার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল লালমনিরহাটের কালিগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে সুজনকে গ্রেপ্তার করে। তাকে সোনাতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

সোনাতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, ধর্ষণ মামলার আসামি সুজন কুমারকে বুধবার দুপুরে সোনাতলা থানায় সোপর্দ করেছে র‌্যাব। সুজনকে আদালতে হাজির করে তিন দিনের রিমান্ড চাওয়া হবে।

উল্লেখ, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সোনাতলা থানায় মামলা করা হলে পর দিন অভিযুক্ত সুজন কুমারকে সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কার করে কমিটির কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। 

আরএআর