বগুড়ার গাবতলীতে ভটভটির সঙ্গে ব্যাটারি চালিত অটোরিকশার সংর্ঘষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন। রোববার (২১ আগস্ট) দুপুরে গাবতলী উপজেলার পেরীরহাট-মাদলা সড়কে ধোড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাবতলী উপজেলার হোরার দিঘী গ্রামের মৃত জেল হোসেনের ছেলে বাক প্রতিবন্ধী রফিকুল ইসলাম (৫৫) ও কোলার বাড়ি গ্রামের ইংরেজ আলীর ছেলে ইয়াছিন আলী।

জানা গেছে, সাবেক ইউপি সদস্য মোখলেছার রহমান বাকপ্রতিবন্ধী রফিকুলের নামে প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেওয়ার জন্য উপজেলা সমাজ সেবা অফিসে নিয়ে যাচ্ছিলেন। রফিকুলের সঙ্গে তার মা চায়না বেগমও যাচ্ছিলেন। তারা একটি ব্যাটারি চালিত অটোরিকশা যোগে যাওয়ার সময় ধোড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। 

এতে ইজিবাইকের চালকসহ ৪ জন যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রফিকুল ও ইয়াছিন আলী মারা যান।

গাবতলী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার পর ভটভটি চালক পালিয়ে গেছেন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা হয়ে যাওয়ায় কাউকে আটক করা হয়নি।

আরআই