বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বাস ও ট্রলির সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সোমবার (২২ আগস্ট) সকাল ১০টার দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বাকরকাঠির কাঠেরপোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আবুল কাশেম জানান, হুমায়রা এন্টারপ্রাইজের একটি বাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। কাঠেরপোল এলাকায় পৌঁছালে বাসটির সঙ্গে বিপরীতমুখী একটি ট্রলির সংঘর্ষ হয়। এতে ট্রলিটি উল্টে যায় এবং বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

তিনি বলেন, আমরা ঘটনাস্থল থেকে বাকরকাঠি এলাকার বাসিন্দা জহিরুল তালুকদারের (২৫) মরদেহ উদ্ধার করি। তবে এর আগেই বায়েজিদ ও রাকিব নামে গুরুতর আহত দুজন ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। 

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল কবির জানান, বাকেরগঞ্জের দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় যে দুজনকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়েছিল তাদের মৃত্যু পথেই হয়েছে। জরুরি বিভাগে আনার পর ওই দুজনকে মৃত ঘোষণা করা হয়।

নিহতদের মধ্যে রাকিব (২৩) বাকেরগঞ্জ উপজেলার বাকরকাঠি এলাকার আক্কাস আলীর ছেলে এবং  বায়েজিদ (২৫) শাহজাহান হাওলাদারের ছেলে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বলেন, দুর্ঘটনায় ট্রলিতে থাকা একজন ঘটনাস্থলেই মারা যান, বাকি দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাদের মৃত্যু হয়েছে বলে জেনেছি।

সৈয়দ মেহেদী হাসান/আরএআর