ভোলায় পণ্যবাহী ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ইসমাইল টিপু নামে এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। মঙ্গলবার (২৩ আগস্ট) এ ঘটনা ঘটে। 

নিহত বিজিবি সদস্য ইসমাইল টিপুর বাড়ি ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের মুসাকান্দি গ্রামে। তিনি বাংলাদেশ বর্ডার গার্ডের খাগড়াছড়ি মারোশিয়া ব্যাটেলিয়ন ২৭ এর ল্যান্স নায়েক ছিলেন।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার টিপু তার কর্মস্থল থেকে ছুটি নিয়ে গ্রামের বাড়িতে আসার পথে ইলিশা ঘাট এলাকায় দুর্ঘটনার শিকার হন। এ সময় তিনি সিএনজিতে ছিলেন। হঠাৎ করে একটি ট্রাকের সঙ্গে তার সিএনজির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

এ ঘটনায় আহত সিএনজিচালিত অটৈারিকশার চালকসহ অন্য পাঁচজনকে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে দৌলতখান উপজেলার দিদারুল্লাহ গ্রামের সুমন নামে একজনের অবস্থা গুরুতর।

প্রত্যক্ষদর্শী মো. রহমান জানান, তারা পাঁচজন ইলিশা ঘাট থেকে সিএনজিতে করে ভোলা সদরের উদ্দেশে রওনা দেয়। তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশা ইলিশা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি পণ্যবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে তারা সবাই ছিটকে সড়কে পড়ে যায় এবং ঘটনাস্থলেই টিপু মারা যায়।

নিহতের স্বজন মো. মনিরুল ইসলাম বলেন, ইসমাইল টিপু দীর্ঘ দিন পর চাকরি থেকে বাড়িতে আসবে, সেই অপেক্ষায় ছিলাম। তবে বাড়িতে এভাবে লাশ হয়ে আসবে এটা কখনো কল্পনাও করিনি। কথাগুলো বলতে বলতে তিনি কান্নায় ভেঙে পড়েন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এসপি