জনগণের কল্যাণে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বুধবার (২৪ আগস্ট) নিজ জেলা কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ আহ্বান জানান।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে যারা হাওর এলাকার উন্নয়নে কাজ করবে, তাদেরকেই জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। শিক্ষাপ্রতিষ্ঠানে গুণগত শিক্ষা নিশ্চিত করার ওপর জোর দেন রাষ্ট্রপতি। এ সময় রাষ্ট্রপতি হাওর এলাকার উন্নয়নে তার নেওয়া নানা পদক্ষেপ তুলে ধরেন।

এ সময় কিশোরগঞ্জ-৪ (নিকলী-বাজিতপুর) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৫ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহম্মদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রশাসক মো. জিল্লুর রহমান, মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাষ্ট্রপতির বোন আছিয়া আলম, রাষ্ট্রপতির সচিব সম্পদ বড়ূয়া, সামরিক সচিব এসএম সালাহ উদ্দিন ইসলাম, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন, সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম এবং ঊর্ধ্বতন বেসামরিক ও সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চার দিনের সফর শেষে রাষ্ট্রপতি আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে ঢাকায় ফিরবেন।

এসকে রাসেল/এসপি