ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) উন্নয়ন কাজ তদারকিতে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতা কামনা করেছেন মেয়র মো. ইকরামুল হক টিটু। তিনি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ নগরীর উন্নয়নে ১ হাজার ৫৭৫ কোটি টাকার প্রকল্পসহ বিভিন্ন প্রকল্প দিয়েছেন। এ উন্নয়ন আপনাদের জন্য, সবার জীবনমান উন্নয়নে। তাই নিজেদেরই চোখ-কান খোলা রাখতে হবে। সঠিকভাবে কাজগুলো হচ্ছে কি না সেটার তদারকি কর্মকর্তাদের পাশাপাশি নাগরকিদেরও করতে হবে।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে নগরীর ৬ নম্বর ওয়ার্ডে ৪ কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে প্রায় ২ কিলোমিটার আরসিসি ড্রেন ও আরসিসি সড়কের নির্মাণকাজ উদ্বোধন শেষে মসিক মেয়র এসব কথা বলেন।

হুঁশিয়ারি উচ্চারণ করে মেয়র টিটু জানান, উন্নয়ন কাজে কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে তা কোনোভাবেই ছাড় দেওয়া হবে না। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় তিনি কাজের গুণগত মান নিশ্চিতে কঠোর হওয়ার জন্য প্রকৌশলীদের নির্দেশ দেন।

এর আগে, ময়মনসিংহ সিটি করপোরেশনের বিভিন্ন এলাকার সড়ক ও ড্রেনেজ অবকাঠামোর নির্মাণ ও নাগরিক সেবা উন্নতকরণ প্রকল্পের আওতায় আকুয়া উত্তরপাড়া পারুলদের পল্লী থেকে গোরস্তান পর্যন্ত, মেম্বার পল্লী থেকে নাসিরাবাদ কলেজ মাঠ পর্যন্ত, সেনবাড়ি বাইলেন আলতাফ মাওলানার বড়ির পার্শ্ব পর্যন্ত, সেনবাড়ি বাইলেন নজরুল ভিলার সম্মুখ পর্যন্ত এবং মিলনবাগ এলাকার আরসিসি ড্রেনসহ আরসিসি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন মসিক মেয়র ইকরামুল হক টিটু।

এ সময় ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, প্রধান প্রকৌশলী মো. রফিকুল ইসলাম মিঞা, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী মো. জহুরুল হক, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

উবায়দুল হক/আরআই