লালমনিরহাটের পাটগ্রামে অটোরিকশায় মোটরসাইকেলের ধাক্কায় নিজ্জয় হোসেন (১৬) নামে দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। এ সময় আরও দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে লালমনিরহাট-বুড়িমারী আঞ্চলিক সড়কের উপজেলার বাউরা ইউনিয়নের মেছেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিজ্জয় হোসেন পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া গ্রামের বাসিন্দা। আহতরা পৌরসভার  জুম্মাপাড়া গ্রামের জীবন হোসেন (১৬) ও একই উপজেলার কুচলিবাড়ি গ্রামের মোটরসাইকেলের চালক আরিফ হোসেন (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল পৌনে ৪টার দিকে পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া থেকে নিজ্জয় দুই বন্ধুসহ পাশের হাতীবান্ধা উপজেলার ডালিয়া ব্যারাজ প্রকল্প দেখতে বের হয়। এ সময় উপজেলার বাউরা ইউনিয়নের বাউরা বাজার থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে উপজেলা সদরের দিকে আসছিল। পথে একই ইউনিয়নের মেছেরঘাট এলাকায় মোটরসাইকেইটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার সঙ্গে ধাক্কা খায়।

এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী সড়ক থেকে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই নিজ্জয় মারা যায়। অপর দুই আরোহী আহত হয়। খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা নিজ্জয় হোসেনের মরদেহ ও আহত দুই আরোহীকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিয়াজ আহমেদ সিপন/এসপি