পিরোজপুরের নাজিরপুরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) গাড়ির ধাক্কায় মো. সোহাগ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। 

পরে রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয় বলে জানান নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির। 

নিহত সোহাগ ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চরেরমেশ গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানিতে ডেলিভারি অ্যাসিস্ট্যান্ট (ডিএ) হিসেবে নাজিরপুরে কর্মরত ছিলেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে নাজিরপুর থেকে সিআইডির একটি গাড়ি পিরোজপুরে যাওয়ার পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সোহাগকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা সোহাগকে উদ্ধার করে তাৎক্ষণিক নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

দি একমি ল্যাবরেটরিজ লিমিটেডের পিরোজপুরের সিনিয়র মেডিকেল প্রমোশন অফিসার মো. মনির হোসেন জানান, সোহাগ বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় সিআইডির পিকআপ ভ্যানটি তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি মাটিতে পড়ে যান। এরপর শরীরের বাম পাশের ওপর দিয়ে গাড়িটি চলে যায়। 

ভোলা সদর উপজেলাার ভেদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মোস্তফা কামাল বলেন, আমি বিষয়টি ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি। নিহতের বাড়ি ভেদুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে। নিহতের মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আছে বলে শুনেছি। 

নাজিরপুর থানা পুলিশের ওসি মো. হুমায়ুন কবির জানান, বুধবার বিকেলে নাজিরপুর থেকে সিআইডির একটি গাড়ি পিরোজপুরে যাওয়ার পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আবীর হাসান/আরএআর