সিরাজগঞ্জে অসুস্থ বাবাকে হাসপাতালে নেওয়ার পথে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অসুস্থ ব্যক্তি ও নিহত শিশুর বাবা হোসেন আলী। নিহত অপরজন আহত হোসেন আলীর বন্ধু।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) গভীর রাতে সদর উপজেলার সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের কাশিয়াহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার বেতকান্দি গ্রামের হযরত আলীর ছেলে ও সরকারি আকবর আলী কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র আব্দুল মালেক (২২), একই উপজেলার ভদ্রকোল গ্রামের হোসেন আলীর ছেলে ইয়ামিন (৮)। আহত হোসেন আলীকে আশঙ্কাজনক অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের স্বজনরা বলেন, অসুস্থ বন্ধু হোসেন আলীকে চিকিৎসার জন্য অটোরিকশায় করে সিরাজগঞ্জ হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন কলেজ ছাত্র আব্দুল মালেক। এ সময় হোসেন আলীর ছেলে ইয়ামিনও তাদের সঙ্গে ছিল। অটোরিকশাটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মালেক ও ইয়ামিনকে মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, রাতে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। খবর পেয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে।

শুভ কুমার ঘোষ/এসপি