বগুড়ার (শাজাহানপুর ও গাবতলী-০৭) সংসদ সদস্য মো. রেজাউল করিম বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা করে তার কুশপুতুল দাহ করে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) প্রভাষক সোহরাব হোসেন ছান্নুকে এমপি বাবলুর পিস্তল উঁচিয়ে ভীতি প্রদর্শনের প্রতিবাদে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে মাঝিড়া দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করে এ ঘোষণা দেন নেতাকর্মীরা। 

এর আগে সেখা থেকে একটি মিছিল শুরু হয়ে মাঝিড়া স্ট্যান্ডে এসে শেষ হয়। এছাড়াও সংসদ সদস্য মো. রেজাউল করিম বাবলুর বিরুদ্ধে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, যুবলীগ নেতা ইমাম হোসেনের ওপর অতর্কিত হামলার অভিযোগ রয়েছে।

এরপর সেখানে বিক্ষোভ সমাবেশে এমপিকে অবাঞ্ছিত ঘোষণা করেন নেতাকর্মীরা। পরে সেখানেই সংসদ সদস্য রেজাউল করিম বাবলুর কুশপুতুল দাহ করেন কয়েক হাজার নেতাকর্মী।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব বলেন, সংসদ সদস্য রেজাউল করিম বাবলু একজন চিহ্নিত প্রতারক। তার প্রতারণা সম্পর্কে উপজেলার ছোট বড় সবাই জানে। তাকে আজ থেকে শাজাহানপুর উপজেলায় অবাঞ্ছিত ঘোষণা করা হলো।

অবিলম্বে সংসদ সদস্যর অস্ত্রের লাইসেন্স বাতিল এবং তার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করে আইনের আওতায় এনে বিচার দাবি করে বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন।

প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা-উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলমগীর হোসেন/এমএএস