ব্রাহ্মণবাড়িয়ার ইসলামপুরে লরির ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। দুর্গাপূজার জন্য ভারতের আগরতলা যাওয়ার সময় রোববার (২ অক্টোবর) সকালে উপজেলার শশই নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়নের স্বপন গোস্বামীর ছেলে সুমন গোস্বামী (৩০) ও মাধবপুর শহরের গৌরাঙ্গ বণিকের ছেলে মোহন বণিক (২৫)। 

খাটিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দ্র বসু ও মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মো. খোরশেদ আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, ভারতের আগরতলায় দুর্গাপূজার জন্য আদাঐর গ্রামের সনাতন ধর্মের পণ্ডিত সুমন গোস্বামী তার সহযোগী মোহন বণিককে নিয়ে রোববার সকালে সিএনজি অটোরিকশা দিয়ে আখাউড়া স্থলবন্দরে যাচ্ছিলেন। এ সময় সিএনজিটি শশই এলাকায় পৌঁছালে একটি লরি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

ওসি সুখেন্দ্র বসু জানান, রোববার সকাল ৭টায় একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। এতে সুমন ও মোহন ঘটনাস্থলেই মারা যান। পরিবার ও স্বজনদের কোনো অভিযোগ না থাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে নিহত দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজহারুল ইসলাম/এমএ