আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, ঘুমে ঘুমে যারা ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্ন দেখছেন, তাদের ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্ন গুড়ে বালি হবে। তাদের বলি- নির্বাচনে আসুন। না হলে আমও যাবে, ছালাও যাবে। বানরের ভেংচিতে আওয়ামী লীগ ভয় পায় না। 

শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় লালমনিরহাটের আদিতমারী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, বঙ্গবন্ধুর হাতে আটককৃত রাজাকারদের জিয়া কারাগার থেকে মুক্ত করেন। আর বিচারের নামে প্রহসনের বিচারে বীর মুক্তিযোদ্ধা মেধাবী সেনা অফিসারদের ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করেন। জিয়া একজন খুনি। জিয়াই খুনের রাজনীতি শুরু করেন। 

সাবেক এই মন্ত্রী বলেন, খালেদা জিয়া ১৯৯১ সালে পাট ও বস্ত্র শিল্পের শ্রমিকদের ন্যায্য পাওনা আদায়ের আন্দোলন দমন করতে  শ্রমিকদের হত্যা করেছেন। সারের দাবিতে আন্দোলনরত কৃষকদের গুলি করে হত্যা করেছেন। রংপুরের শ্রমিক নেতা আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করে কারাগারে নিয়ে ক্রসফায়ারের নামে হত্যা করেছেন। তারা গুম-খুনের রাজনীতি করেও অন্যের ওপর গুম-খুনের দায় চাপাচ্ছে। বিশ্বের সর্বোচ্চ মিথ্যাচারী খালেদা জিয়া। যার ছয়টি জন্ম তারিখ। বিএনপি নামের অর্থ হচ্ছে- সব থেকে নষ্ট দল।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রবিউল ইসলাম মানিকের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন। 

আদিতমারী সরকারি জিএস উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ সম্মেলনে  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য হোসনে আরা ডালিয়া, সফুরা বেগম রুমী, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সহ-সভাপতি সিরাজুল হক, রংপুর মহানগর আওয়ামী লীগের সম্পাদক তুষার কান্তি মণ্ডল প্রমুখ।

নিয়াজ আহমেদ সিপন/আরএআর