ঢাকা থেকে ফেরার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় এলাকায় বগুড়া জেলা পুলিশের একটি মাইক্রোবাসে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১১ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে বঙ্গবন্ধু সেতু পার হয়ে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। 

সিরাজগঞ্জের পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মণ্ডল ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

পুলিশ সুপার বলেন, বগুড়া জেলা পুলিশের একটি টিম ঢাকা থেকে কাজ শেষ করে একটি মাইক্রোবাস যোগে ফেরার পথে কড্ডার‌ মোড় এলাকায় পৌঁছালে রাত আড়াইটার দিকে ৩-৪ জন ছিনতাইকারী পুলিশের মাইক্রোবাসটি থামিয়ে দুটি মোবাইল ফোন ও কিছু টাকা ছিনতাই করে পালিয়ে যায়। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

তিনি আরও বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত করে দেখা হচ্ছে। ছিনতাইয়ে সংশ্লিষ্টদের খুঁজে বের করার জোর চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা করা হবে।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির ঢাকা পোস্টকে বলেন, হাইওয়ে পুলিশের সঙ্গে ছিনতাই বা ডাকাতির কোনো ঘটনা ঘটেনি। এমন কোনো ঘটনা ঘটেছে কিনা তাও জানা নেই। তবে ওই এলাকাটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অধীনে।

এ বিষয়ে কথা বলার জন্য বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। 

শুভ কুমার ঘোষ/আরএআর