৩০ বছর বয়সে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হয়ে এবারে সর্বকনিষ্ঠ জেলা পরিষদ সদস্য নির্বাচিত হয়েছেন লালমনিরহাটের মোজাম্মেল হক।  লালমনিরহাট জেলা পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। 
 
মোজাম্মেল হক কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের চাপারতল এলাকার আইয়ুব আলীর ছেলে। পেশায় একজন ব্যবসায়ী।

গত ১৭ অক্টোবর লালমনিরহাট জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে ৩নং ওয়ার্ড সদস্য (কালীগঞ্জ উপজেলা) পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মোজাম্মেল হক। নির্বাচনে ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি।  

১৯৯২ সালের ১০ মার্চ জন্ম নেওয়া মোজাম্মেল হক ২০১১ সালে কাকিনা মহিমারঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। এরপর ২০১৩ সালে কাকিনা উত্তর বাংলা কলেজ থেকে এইচএসসি এবং শহীদ তিতুমীর কলেজ থেকে স্নাতক পাস করেন তিনি। 

ব্যবসার পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজেকে সম্পৃক্ত করেন মোজাম্মেল হক। সামাজিক কর্মকাণ্ডে অল্প দিনের মধ্যে জনগণের আস্থাভাজন হয়ে ওঠেন।  

মোজাম্মেল হক বলেন, জনগণের সেবা করতে বয়স কোনো বাধা নয়। প্রয়োজন জনসেবার মানসিকতা। সুন্দর সমাজ গঠন আর কালীগঞ্জ উপজেলাকে আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভেকেট মতিয়ার রহমান বলেন, এত কম বয়সে এর আগে এই জেলায় কেউ জেলা পরিষদ সদস্য হয়নি। আমি শুনেছি সারা দেশেও নেই। তরুণ যুবকরা নতুন নতুন জায়গা পাচ্ছে, এটি অনেক বড় বিষয়। তাই তার জন্য সব সময় দোয়া থাকবে।

নিয়াজ আহমেদ সিপন/এনএফ