ময়মনসিংহে মাদ্রাসাছাত্রীকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে পাঁচ যুবককে গ্রেপ্তার

ময়মনসিংহে মাদ্রাসাছাত্রীকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪।

বুধবার (০৩ মার্চ) দুপুরে সদর উপজেলার রুপাখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সন্ধ্যায় বিষয়টি জানিয়েছেন র‌্যাব-১৪-এর উপঅধিনায়ক মেজর ফজলে রাব্বি।

গ্রেপ্তারকৃতরা হলেন সদর উপজেলার রুপাখালী পূর্বপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নাছিম আহম্মেদ রিপন (২২), আইয়ুব আকন্দের ছেলে আশিক আকন্দ (১৯), হানিফ আকন্দের ছেলে লিওন আকন্দ (২০), ফজলুল হকের ছেলে মো. খোকন (২৭) ও মুক্তাগাছা উপজেলার সোহরাব উদ্দিনের ছেলে মো. ছমিন (১৮)।

র‌্যাবের মেজর ফজলে রাব্বি বলেন, ২৬ জানুয়ারি রাতে মোবাইলে কল দিয়ে কথা আছে বলে মাদ্রাসাছাত্রীকে ঘর থেকে বের হতে বলেন আশিক। ছাত্রী বের হলে আশিক ও তার সহযোগীরা গামছা দিয়ে মুখ ও হাত-পা বেঁধে বাড়ির পাশের খালি জায়গায় নিয়ে যান। সেখানে তাকে দলবেঁধে ধর্ষণ করেন তারা। সেই সঙ্গে মোবাইলে ভিডিও ধারণ করে অজ্ঞান অবস্থায় ছাত্রীকে ফেলে যান। ঘটনাটি কাউকে জানালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দেন।

র‍্যাব-১৪-এর উপঅধিনায়ক ফজলে রাব্বি আরও বলেন, ২৭ ফেব্রুয়ারি আসামি খোকন মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও বিভিন্ন লোকজনকে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এ ঘটনায় মঙ্গলবার (০২ মার্চ) মাদ্রাসাছাত্রীর বাবা লিখিত অভিযোগ দেন। এর প্রেক্ষিতে বুধবার অভিযান চালিয়ে সদর উপজেলার রুপাখালী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

উবায়দুল হক/এএম