সুবর্ণচরের চরজব্বর থানার নিচতলার ফাঁকা জায়গায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে একরামুল করিম চৌধুরীর মতবিনিময়

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে এবার সবার সামনে পাগল বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

শুক্রবার (০৫ মার্চ) সুবর্ণচরের চরজব্বর থানার নিচতলার ফাঁকা জায়গায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এমন মন্তব্য করেন তিনি। 

মেয়র কাদের মির্জাকে ইঙ্গিত করে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, আমার জনপ্রিয়তা দেখে ওবায়দুল কাদের সাহেবের ভাই মির্জা কাদের দিন-রাত বাঘ, বাঘ, বাঘ করতেছিল। প্রথমে আমাকে দিয়ে শুরু করেছে। যাইতে যাইতে তার ভাবি এবং ওবায়দুল কাদেরসহ দেশের কোনো নেতা বাদ দেয়নি। শেষ পর্যন্ত নেত্রীকে নিয়েও বলেছে। সে পাগলকে সামলাতে গিয়ে কিছু কারণবশত কারও কারও সঙ্গে টেলিফোনে কারও কথা হইতেই পারে।

নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী

তিনি বলেন, ‘গত ছয়দিন ঢাকাতে ছিলাম। নেত্রীকে কতগুলো মেসেজ পাঠিয়েছি। উনি মেসেজগুলো দেখেছেন। ঢাকায় নেত্রীর সঙ্গে যিনি সবসময় থাকেন, তিনি আমাকে বললেন, নেত্রী আপনাকে এত ভালো জানেন। আপনি কেন ঢাকায় ঘুরতেছেন? আমি বলি, আমাদের কমিটিটা দরকার। তিনি আমার কাছে জানতে চান, নোয়াখালী চালায় কে? আমি বলি, নোয়াখালী চালাই আমি। তিনি আমাকে বলেন, নেত্রী কি আপনাকে চালাতে না বলছে? আমি বলি, না। তিনি আবার বলেন, নেত্রী জানেন যে, আপনিই চালাবেন নোয়াখালী। আপনি গিয়ে নোয়াখালী চালাতে থাকেন।’

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী ওমর ফারুক, চরআমান উল্যাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন, চরক্লার্ক ইউনিয়নের চেয়ারম্যান আবুল বাসার আজাদ, সুবর্ণচর উপজেলা যুবলীগের আহ্বায়ক আমিরুল ইসলাম রাজীব, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন জাবেদ প্রমুখ।

হাসিব আল আমিন/এএম