ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। শনিবার (৬ মার্চ) সকালে ভালুকা ও বিকেলে তারাকান্দা উপজেলায় পৃথক এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, নেত্রকোনার সনুরা গ্রামের সদর আলীর ছেলে কাউসার শেখ (২৫), একই জেলার যুগাটি গ্রামের চান মিয়ার ছেলে ইমরান (২৬), দুর্গাপুর উপজেলার বাগিচাপাড়া গ্রামের বিশ্বেশ্বর রায়ের ছেলে বিজন কৃষ্ণ রায় (৫৮) ও একই উপজেলার বংশীপাড়া গ্রামের নোয়াব আলীর ছেলে আবুল কাশেম (৩২)। 

ভালুকা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকার কাঁঠালী এলাকার পল্লীবিদ্যুতের সামনে ঢাকাগামী একটি চলন্ত ট্রাকের পেছনে একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে পিকআপের ড্রাইভার কাউসার ও হেলপার ইমরানের মৃত্যু হয়। 

অপরদিকে, বিকেল ৪টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক মহাসড়কের তারাকান্দার মোজাহারদি গাছতলা বাজার সংলগ্ন এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা গেছেন। 

তারাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নেত্রকোনা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক সড়ক হয়ে বগুড়া যাচ্ছিল। পথিমধ্যে তারাকান্দার গাছতলা এলাকায় আসতেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা দুর্গাপুরগামী যাত্রীবাহী অটোরিকশাকে চাপা দিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এসময় ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী বিজন কৃষ্ণ রায় নিহত ও আরও ৪ যাত্রী আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে আবুল কাশেম নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়। 

ওসি বলেন, নিহতদের মরদেহ উদ্ধার ও ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

উবায়দুল হক/এমএএস