জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান

রেশন তুলতে যাওয়ার সময়ে বাসের চাপায় বরিশালের গৌরনদী থানার এক কনস্টেবলের ডান পায়ের গোড়ালি বিচ্ছিন্ন হয়ে গেছে। রোববার (২০ নভেম্বর) সকালে উজিরপুর উপজেলার মেজর এমএ জলিল সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে। আহত কনস্টেবলের নাম রমজান।  

বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান। তিনি জানান, আহত পুলিশ সদস্যের সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন উর্ধ্বতন কর্মকর্তারা। যতদূর জেনেছি প্রথমে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখান থেকে দুপুরেই উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। 

তিনি জানান, ওই কনস্টেবল রেশন তোলার জন্য কর্মস্থল গৌরনদী থেকে মোটরসাইকেলে করে জেলা পুলিশ লাইনসের উদ্দেশে যাচ্ছিল। পথে মেজর এমএ জলিল সেতুর ওপর একটি গাড়ি ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা সুগন্ধা পরিবহন তাকে চাপা দেয়। বাসটি আটক করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে। আমরা চালককে আইনের আওতায় নেওয়ার চেষ্টা করছি। 

গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, দুর্ঘটনায় কনস্টেবল রমজানের ডান পায়ের গোড়ালি বিচ্ছিন্ন হয়ে গেছে। সে আগে ঢাকা রেঞ্জে কর্মরত ছিলেন। সম্প্রতি বদলি হয়ে গৌরনদী থানায় যোগ দেন। 

সৈয়দ মেহেদী হাসান/আরকে