আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, বিএনপি হচ্ছে পাকিস্তানের সাজানো একটি সমিতি। এ দলটিই পাকিস্তানের তৈরি করা। বি-তে বিএনপি, এন-এ না ও পি-তে পাকিস্তান। বিএনপি মানে- বিএনপি না পাকিস্তান? বিএনপি বাংলাদেশ মানে না, তারা স্বাধীনতা মানে না, গণতন্ত্র মানে না, মানবাধিকার মানে না, বঙ্গবন্ধুকে মানে না, বাংলাদেশের পতাকাকে মানে না।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে দিকে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে দুপুর ১টার দিকে উদ্বোধনী বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম, এহসানুল কবির জগলুল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, এমএ মমিন পাটোয়ারী, শামছুল ইসলাম পাটওয়ারী, রাসেল মাহমুদ মান্না, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৩ মার্চ লক্ষ্মীপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তখন পিংকুকে সভাপতি ও নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। ৭ বছর ৮ মাস পর জেলা আওয়ামী লীগ লক্ষ্মীপুর স্টেডিয়ামে সম্মেলন আয়োজন করে। এতে ফের পিংকু ও নয়নের নেতৃত্বে কমিটি ঘোষণা করা হয়েছে।

হাসান মাহমুদ শাকিল/আরএআর