কুমিল্লায় ট্রেনের সঙ্গে অটোরিকশার ধাক্কায় চারজন নিহতের ঘটনায় চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৭ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। মঙ্গলবার (৬ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক মো. হাফিজুর রহমান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, রেলওয়ে বিভাগীয় পরিবহন কর্মকর্তা তারেক মো. ইমরানকে প্রধান করে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি আগামী ৭ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেবে। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

প্রসঙ্গত, মঙ্গলবার (৬ নভেম্বর) সকাল ১০টার দিকে নোয়াখালী-ঢাকা রেললাইনের কুমিল্লার মনোহরগঞ্জ-নাঙ্গলকোট দুই উপজেলার মাঝ সীমান্ত তুঘুরিয়া নোয়াখালী এক্সপ্রেস নামে একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে সিএনজিচালিত অটোরিকশার যাত্রী এবং চালকসহ মোট চারজন নিহত হন।

নিহতরা হলেন- মনোহরগঞ্জ উপজেলার উত্তরহাওলা গ্রামের তাবু মিয়ার ছেলে সিএনজিচালক শহীদ উল্লাহ (৪৫), একই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে মাকসুদুর রহমান (৫৫), আবু তাহেরের ছেলে হাবিবুর রহমান (২২), একই উপজেলার ভরনীখণ্ড গ্রামের মৃত আব্দুল হাইয়ের মেয়ে মহিফুল বেগম (৩০)।

আরিফ আজগর/আরএআর