পাবনার ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় রুবেল হোসেন (৩৫) নামে রূপপুর পারমাণবিক প্রকল্পের শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে পাবনা-কুষ্টিয়া মহাসড়কের ঈশ্বরদী দাশুড়িয়া নওদাপাড়া দোতলা মসজিদের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল হোসেন পাবনার আটঘরিয়া উপজেলার সদরের উত্তরচক এলাকার আবুল কাসেমের ছেলে। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, সকালে রুবেল নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে মোটরসাইকেলটি পাবনা-কুষ্টিয়া মহাসড়কের ঈশ্বরদী দাশুড়িয়া নওদাপাড়া মসজিদের কাছে পৌঁছালে নাটোর থেকে কুষ্টিয়াগামী একটি ড্রাম ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে রুবেল গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয়রা অভিযোগ করেন, সম্প্রতি ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনা আশঙ্কাজনকভাবে বাড়লেও কর্তৃপক্ষ তেমন কোনো ব্যবস্থা না নেওয়ায় প্রতিদিনই ঝরছে তাজা প্রাণ।

পাকশী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বলেন, নিহতের মরদেহ পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। পুলিশ ট্রাকটি জব্দ করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রাকিব হাসনাত/এমজেইউ