ফাইল ছবি

লালমনিহাটের হাতীবান্ধা উপজেলায় বিয়ের দাবিতে ৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনে আছেন আলিফা আক্তার (১৮) এক তরুণী। শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে হাতীবান্ধা উপজেলার সিংঙ্গীমারী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ওই তরুণকে সবেজমিনে প্রেমিকের বাড়িতে অবস্থান নিতে দেখা যায়। এর আগে গত ৫ ডিসেম্বর বিকেলে প্রেমিক উৎসব আলমের বাড়িতে ওঠেন ওই তরুণী। প্রেমিক বাড়িতে আসার খবরে উৎসব আলম বাড়ি থেকে পালিয়ে যান।

প্রেমিক উৎসব আলম (২২) উপজেলার সিংঙ্গীমারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আজিজার রহমান ওরেফে পঁচা কদুর মিয়ার ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রেমিক উৎসব আলম নীলফামারী জেলার ডিমলা উপজেলার খালাসী চাপানি এলাকার ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর মধ্যে গত ২ ডিসেম্বর থেকে তাদের মধ্যে কয়েকবার শারিরীক সম্পর্ক তৈরি হয়। এরপর থেকে উৎসবকে বিয়ের জন্য চাপ দিলে তিনি টালবাহানা করতে থাকেন। পরে এরপর প্রেমিকা উৎসব আলমের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

প্রেমিকা বলেন, উৎসব আলমের সঙ্গে আমার এক বছর ধরে প্রেমের সম্পর্ক। আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে কয়েকবার দৈহিক মেলামেশা করেন উৎসব। বিয়ের চাপ দিলে সে বিভিন্নভাবে টালবাহানা করেন। আমি তার বাড়িতে এসেছি তাকেই বিয়ে করব। এর মধ্যে গত পাঁচ দিন ধরে উৎসব আলমের বাড়িতে আছি। উৎসবের বড় ভাই লেবু মিয়া উৎসবকে বাইরে যেতে দেয় না ঘরে আটকে রাখেন ।

এ বিষয়ে সংঙ্গিমারী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য শামসুল আলম বলেন,গত পাঁচ দিন ধরে ডালিয়া এলাকার একটি মেয়ে আমার ওয়ার্ডের বিয়ের দাবিতে উৎসবের বাড়িতে অবস্থান করছেন  বিষয়টি নিয়ে উভয় পক্ষের  লোকজনের সাথে বৈঠক করার কথা আছে।

নিয়াজ আহমেদ সিপন/আরকে