১ম এনজি কাপ গলফ টুর্নামেন্ট-২০২২

বগুড়া গলফ ক্লাবের সার্বিক তত্ত্বাবধানে ১ম এনজি কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (১০ ডিসেম্বর) রাতে বগুড়া সেনানিবাসে অডিটোরিয়ামে অনুষ্ঠানটি আয়োজিত হয়।

অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, মেজর জেনারেল খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান র‍্যানকন ব্রিটিশ মটরস কোম্পানির এক্সিকিউটিভ ডাইরেক্টর মুহম্মদ মোস্তাফিজুর রশিদ ভূঁইয়া।

তিন দিনব্যাপী টুর্নামেন্টটি গত ৮ ডিসেম্বর থেকে শুরু হয়ে ১০ ডিসেম্বরে শেষ হয়েছে। এই টুর্নামেন্টে বগুড়া অঞ্চলসহ বিভিন্নস্থান থেকে আগত ১৩২ জন গলফার অংশগ্রহণ করেন। গলফারদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুরুষ গলফার হিসেবে লেফট্যানেন্ট কর্নেল মুহাম্মদ শরীফুল ইসলাম, পিএসসি ও মিঃ আব্দুল্লাহ-আল-সাফী, শ্রেষ্ঠ মহিলা গলফার হিসেবে নাসরিন আক্তার এবং শ্রেষ্ঠ শিশু গালফার হিসেবে মিস রহমাতুন নিসা নাশরাকে পুরস্কার প্রদান করা হয়। 

সমাপনী অনুষ্ঠানে বগুড়া সেনানিবাসের উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, র‍্যানকন ব্রিটিশ মটরস লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তা, বগুড়া গলফ ক্লাবের অসামরিক সদস্য, আমন্ত্রিত অতিথিবৃন্দ ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন। এই টুর্নামেন্টটি আয়োজনের জন্য প্রধান অতিথি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

আলমগীর হোসেন/আরকে