গাইবান্ধার ফুলছড়ি উপজেলার সাংবাদিক জামিরুল ইসলাম সম্রাট আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৮ বছর। তিনি দৈনিক আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি ছিলেন। 

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জামিরুল ইসলাম সম্রাট ফুলছড়ি উপজেলা প্রেস ক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি দৈনিক আমার সংবাদ পত্রিকার ফুলছড়ি উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার ভাতিজা আবু রায়হান।

পরিবার সূত্রে জানা যায়, গত দুই সপ্তাহ আগে ডেঙ্গু রোগে আক্রান্ত হন সাংবাদিক জামিরুল ইসলাম সম্রাট। গত ১০ ডিসেম্বর তাকে প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করান তার পরিবার। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে নেওয়া হয় আইসিইউ-তে। সেখানে চিকিৎসাধীন বিকেলে তাকে মৃত্যু ঘোষণা করেন চিকিৎসকরা।

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালি ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের মৃত ফয়জার রহমান সরকার ও মৃত জেলেখা বেগম দম্পতির চতুর্থ সন্তান সাংবাদিক সম্রাট। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভার্থী রেখে গেছেন।

রিপন আকন্দ/এমএএস