কুমিল্লার দেবিদ্বারে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের নিচে চাপা পড়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর আহত অবস্থায় আরও একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার উপজেলার ফুলগাছ তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণপাড়া উপজেলার লাড়ুচৌ গ্রামের শরীফ উদ্দিনের ছেলে আরিফ হোসেন (১৭) এবং দেবিদ্বার উপজেলার মকশাইল এলাকার আবদুল মতিনের ছেলে মো. ইরফান ওরফে ইমন (১৬)। আহত জীবন দাস (১৭) দেবিদ্বার উপজেলার পুমকারা এলাকার দুলাল চন্দ্র দাসের ছেলে। তারা সবাই এবার এসএসসি পাস করেছেন।

রোববার সন্ধ্যায় ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন মিরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, একটি মোটরসাইকেলে ৩ কিশোর কুমিল্লা থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় ফুলগাছ তলা এলাকায় পৌঁছালে সামনে থাকা একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের নিচে মোটরসাইকেলটি চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক আরিফ নিহত হন। আহত দুইজনকে হাসপাতালে নেওয়ার পথে ইমন মারা যান।

ওসি আরও বলেন, স্থানীয়রা ট্রাকচালককে আটক করে পুলিশে তুলে দেয়। দুর্ঘটনাকবলিত ট্রাক এবং মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।

আরিফ আজগর/এমজেইউ