চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের প্রয়োজনীয় খাদ্য নিশ্চিত করেছেন। দেশে এখন কেউ না খেয়ে থাকে না। প্রধানমন্ত্রী মানুষের বাসস্থান ও চিকিৎসাসেবা নিশ্চিত করতে কাজ করছেন। ঘরহীনকে ঘর দিচ্ছেন। এ দেশে কেউ আর ঘরহীন থাকবে না। গরম কাপড়ের অভাবে শীতে কেউ কষ্ট পাবে না।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য মহিলাদের আরও সোচ্চার হতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, যাবেই ইনশাল্লাহ। তাই দলের পদ-পদবি থাকুক বা না থাকুক প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে দেশের উন্নয়নে সকলকে কাজ করতে হবে। অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তাহলে কোনো অপশক্তিই দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল হাসানের সভাপতিত্বে ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মোহাম্মদ আলাউদ্দিনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন মতলব উত্তর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ, ফরাজিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ রেজাউল করিম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি নূরো আলম স্বপন প্রমুখ।

এসময় ফতেপুর পশ্চিম ইউনিয়নে ৫শ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

আনোয়ারুল হক/এমজেইউ