আওয়ামী লীগ নেতা নুরল আমিন

লালমনিরহাটের হাতীবান্ধায় হযরত আলী (২৪) নামে এক সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে উপজেলার সির্ন্দুনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ইউপি চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নুরল আমিন তাকে মারধর করেন বলে অভিযোগ হযরত আলীর।

এ ঘটনায় শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে হাতীবান্ধা থানায় নুরল আমিনসহ ৭ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেছেন মারধরের শিকার দৈনিক ভোরের আওয়াজ পত্রিকার হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি হযরত আলী।

হযরত আলী জানান, পেশাগত দায়িত্ব পালন শেষে বৃহস্পতিবার রাতে হাতীবান্ধা শহর থেকে বাড়ি ফেরার পথে ওই ইউনিয়নের চাম্পাফুল এলাকায় পৌঁছালে কিছু বুঝে ওঠার আগেই তাকে আটক করে মারধর করেন নুরল আমিন ও তার লোকজন। এতে তার চোখ আঘাতপ্রাপ্ত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে জানতে নুরল আমিনের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জুয়েল রানা ঢাকা পোস্টকে বলেন, হযরত আলী চিকিৎসাধীন আছেন। তার বাম চোখে রক্ত জমাট বেঁধেছে। তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হয়েছে।

হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিয়াজ আহমেদ সিপন/এমজেইউ