রাঙামাটি প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে দৈনিক পূর্বকোণের রাঙামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল সভাপতি ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার আল হক সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন।

রোববার (২৫ ডিসেম্বর) রাঙামাটি প্রেস ক্লাবের নির্বাচনী তফসিল মোতাবেক বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর আগে সকালে প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ক্লাবের দ্বিবার্ষিক সাধারণ সভা। এতে প্রেস ক্লাবের সদস্যরা অংশগ্রহণ করেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহসভাপতি নির্বাচিত হয়েছেন ইউএনবি প্রতিনিধি অলি আহম্মদ। এছাড়া যুগ্ম সম্পাদক পদে প্রথম আলোর আলোকচিত্রী সুপ্রিয় চাকমা, কোষাধ্যক্ষ পদে এটিএন বাংলার পুলক চক্রবর্তী, দপ্তর সম্পাদক পদে চ্যানেল আইয়ের মনসুর আহম্মেদ, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক পদে বাংলানিউজের মঈনুদ্দীন বাপ্পী, নির্বাহী সদস্য পদে দৈনিক গিরিদর্পণের সম্পাদক একেএম মকছুদ আহমেদ, দৈনিক ইনকিলাব প্রতিনিধি সৈয়দ মাহবুব ও দৈনিক রাঙামাটি প্রতিনিধি আলমগীর মানিক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ২৬ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচিত কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

রাঙামটি প্রেস ক্লাবের নির্বাচনে আহ্বায়কের দায়িত্ব পালন করেন রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবির এবং সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলী খোরশেদ আলম ও রাঙামাটি পাবলিক কলেজের প্রভাষক আদনান পাশা সুজা।

মিশু মল্লিক/এমজেইউ