খাগড়াছড়ি সদর হাসপাতাল

খাগড়াছড়ির রামগড়ে স্থানীয় এক ইউপি সদস্যের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর বাবা। রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ড সদস্য মো. মহিউদ্দিনকে প্রধান আসামি করে স্বামীসহ শ্বশুর-শাশুড়ির নামে এ মামলা করা হয়।

ভুক্তভোগীর বাবা জানান, রামগড়ে আমার মেয়েকে ৫ মাস আগে বিয়ে দিয়েছি। মাদকাসক্ত স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের সহযোগিতায় মেয়েকে ধর্ষণ করে পাতাছড়া ইউনিয়নের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মহিউদ্দিন। শারীরিক নির্যাতন সহ্য করতে না পেরে মেয়ে গত বৃহস্পতিবার (৪ মার্চ) নানির বাড়িতে চলে আসলে বিষয়টি জানাজানি হয়।

পরে ইউপি সদস্য ও স্বামীসহ শ্বশুড়বাড়ির স্বজনদের বিরুদ্ধে থানায় মামলা করি। মামলার পর ইউপি সদস্য মহিউদ্দিন ও মেয়ের স্বামীসহ শ্বশুড়বাড়ির স্বজনরা বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন বলে তিনি জানান।

তবে অভিযুক্ত ইউপি সদস্য মো. মহিউদ্দিন বলেন, ‘আমি এই ধরনের ঘটনার সঙ্গে জড়িত না। প্রতিপক্ষ একটি গ্রুপ আমাকে আগামী ইউপি নির্বাচন থেকে দূরে রাখতেই মিথ্যা ষড়যন্ত্র করছে।’

রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মনির হোসেন বলেন, ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা করা হয়েছে। গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পুলিশের তদন্ত চলছে। পরীক্ষার রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জাফর সবুজ/এমএসআর