বগুড়ায় সহস্রাধিক শীতার্তের পাশে কম্বল নিয়ে দাঁড়িয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব। শুক্রবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলার দুপচাঁচিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন ক্লাবের সদস্যরা।  

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুপচাঁচিয়া উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী দ্বিজেন্দ্র নাথ বসাক ওরফে মন্টু বসাক। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট উৎফল কুমার বাচ্চী, দুপচাঁচিয়া পৌরসভার স্থানীয় কাউন্সিলর রেজানুর তালুকদার রাজীব,  দুপচাঁচিয়া থানা পুলিশের এসআই নিয়ামান নাসির, নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব সভাপতি মাহমুদুল ইসলাম, উপদেষ্টা মেসবাউল হাসান চৌধুরী, সাধারণ সম্পাদকসহ অন্য সদস্যরা।

কম্বল পেয়ে বৃদ্ধা সেফালী রানী (৬০) বলেন, কম্বলগুলো বেশ মোটা। আগামী দিনে যেন শাড়ি দেয়। শিক্ষার্থীদের জন্য শুভ কামনা রইলো।

প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী দ্বিজেন্দ্র নাথ বসাক ওরফে মন্টু বসাক বলেন, নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থীরা সেই ঢাকা থেকে প্রত্যন্ত গ্রামাঞ্চলে অসহায় দুস্থ শীতার্ত মানুষদের জন্য কম্বল নিয়ে এসেছে। সেজন্য তাদেরকে দুপচাঁচিয়া উপজেলাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। ক্লাব সদস্যদের মঙ্গল কামনা করছি। 

ক্লাব সভাপতি বলেন, কঠিন সময়ে সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকার সুযোগ পেয়ে আত্মতৃপ্তি অনুভব করছি। আমাদের উদ্যোগের মূল উদ্দেশ্য ছিল অসহায় মানুষদের শীতের কষ্টটা লাঘব করা এবং এই সুবিধাবঞ্চিত মানুষদের মুখে হাসি ফোটানো। এই ক্লাব অতীত থেকে দেশের দুসময়ে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসছে। আগামীতেই এসব মানুষের পাশে থাকবে ক্লাব।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় সোশ্যাল সার্ভিসেস ক্লাব ১৯৯৪ সালে প্রতিষ্ঠার পর থেকে সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্যার্থে কাজ করে আসছে। 

আলমগীর হোসেন/এমএএস