গাইবান্ধার গোবিন্দগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে অটোভ্যানের সংঘর্ষে মোস্তাফিজার রহমান নামে এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক সড়কের নাছিরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

নিহত মোস্তাফিজার রহমান ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের নইমুদ্দিনের ছেলে। তিনি নওগাঁ ১৬ ব্যাটালিয়নের হাবিলদার হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বুলবুল আলম জানান, রাত সাড়ে ৭টার দিকে গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরের ঘোড়াঘাটগামী একটি সিএনজিচালিত অটোরিকশা গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক সড়কের নাছিরাবাদ এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী হাবিলদার মোস্তাফিজার রহমান ঘটনাস্থলেই নিহত হন।

এ ঘটনায় আহত হন অটোরিকশার আরও তিন যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বুলবুল আলম জানান, দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও অটোভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

রিপন আকন্দ/আরএআর