শেরপুরে সর্বসাধারণের মতামত, মাদক, ইভটিজিং, নারী নির্যাতন, বাল্যবিবাহ, পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অপমৃত্যু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ এ স্লোগানে শ্রীবরদী উপজেলার পশ্চিম ছনকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ চত্বরে এ আয়োজন করা হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুরের পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অবস্) সোহেল মাহমুদ বিপিএম।

পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম বলেন, আপনারা সব সমস্যার কথা পুলিশের কাছে বলুন। তারা আপনাদের সেবা দিতে বাধ্য। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। 

তিনি আরও বলেন, মাদক সমাজকে নষ্ট করছে। তাই মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দিন। যারা মাদক বিক্রি করে তাদের বিরুদ্ধে সব্বোর্চ শাস্তির ব্যবস্থা করা হবে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া, তাঁতীহাটি ইউপি চেয়ারম্যান অ্যাড. আব্দুর রউফ মিয়া, বিশিষ্ট শিল্প উদ্যোক্তা ও সমাজ সেবক এবং বঙ্গবন্ধু পরিষদের মহা-সচিব এইচ এম ইকবাল হোসাইন, যুবলীগের সাবেক আহ্বায়ক জাহিদুল ইসলাম জুয়েল প্রমুখ।

শেখ সাঈদ আহমেদ সাবাব/এফকে