দ্বীন ইসলাম বাবু

সাভারে পারিবারিক কলহের জেরে স্ত্রী সুলতানাকে (২৮) ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী দ্বীন ইসলাম বাবুর (৩২) বিরুদ্ধে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে সাভারের আনন্দপুর এলাকার খোশ মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সুলতানা টাঙ্গাইলের নাগরপুর থানার গোকুলহাট এলাকার মোস্তফার মেয়ে। তিনি স্বামী দ্বীন ইসলাম বাবুর সঙ্গে সাভারের আনারকলি এলাকায় ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতেন।

আটক দ্বীন ইসলাম বাবু পটুয়াখালীর আমতলী থানার টেপুরা গ্রামের শাজাহান খলিফার ছেলে।

প্রত্যক্ষদর্শী শহিদ মোল্লা বলেন, গত তিন দিন আগে সুলতানা তার খালু খোশ মোহাম্মদের বাড়িতে আসেন। বাড়িতে এসে সুলতানা জানায় তাকে বাবু মারধর করে বাসা থেকে তাড়িয়ে দিয়েছে। আজ বিকেল ৫টার দিকে খোশ মোহাম্মদের বাড়িতে এসে স্ত্রী সুলতানাকে নিয়ে যেতে চায় বাবু। সুলতানা যেতে রাজি না হলে কোমর থেকে ছুরি বের করে সুলতানার পেটের ভেতরে ঢুকিয়ে দেয়। পরে সুলতানাকে আমার ছেলে লালচাঁন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে বাবুকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, নিহতের মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এছাড়া বাবুকে আটক করা হয়েছে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়েছে।

মাহিদুল মাহিদ/এমজেইউ