সময় টেলিভিশনের বার্তাপ্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানি বন্ধের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন কি‌শোরগ‌ঞ্জে কর্মরত সাংবাদিক ও সুশীল সমা‌জের নেতারা।

মঙ্গলবার (৭ ফেব্রুয়া‌রি) দুপুরে শহ‌রের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্ত্ব‌রে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশের শুরুতে স্বাগত বক্তব্য দেন সময় টিভির কি‌শোরগঞ্জ স্টাফ রি‌পোর্টার নূর মোহাম্মদ।

প্রতিবাদ সমাবেশে আরও বক্তৃতা ক‌রেন কি‌শোরগঞ্জ প্রেসক্লা‌বের সা‌বেক সভাপ‌তি ও বাংলা‌ভিশ‌নের জেলা প্রতি‌নি‌ধি এ কে না‌ছিম খান, সাধারণ সম্পাদক এটিএন বাংলার জেলা প্রতি‌নি‌ধি সাইফুল মা‌লেক চৌধুরী, জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপ‌তি ও এটিএন নিউ‌জের জেলা প্রতি‌নি‌ধি শ‌ফিক আদনান, সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি বিজয় রায় খোকা, জেলা প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক ও মানবজ‌মি‌নের স্টাফ রি‌পোর্টার আশরাফুল ইসলাম, কি‌শোরগঞ্জ সাংবা‌দিক ফোরা‌মের সভাপ‌তি ও জি‌টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি মুনিরুজ্জান খান চৌধুরী সো‌হেল, জেলা কৃষক স‌মি‌তির সভাপ‌তি ডা. এনামূল হক ইদ্রিস প্রমুখ।

এ সময় বক্তারা সময় টেলিভিশনের বার্তাপ্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানি অবিলম্বে বন্ধের দা‌বি জানান। এছাড়া পুলিশ বাড়িতে গিয়ে তার পবিবারকে হয়রানির ঘটনায় জ‌ড়িত‌দের বিরু‌দ্ধে আইনানুগ ব‌্যবস্থা নেওয়ারও দা‌বি জানান তারা।

মানববন্ধন ও সমা‌বে‌শে ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি এসকে রাসেল, ইন্ডি‌পে‌ন্ডেন্ট টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি শাহজাহান শাজু, ডি‌বি‌সির জেলা প্রতিনি‌ধি শ‌রিফুল আলম, চ‌্যা‌নেল টো‌য়ে‌ন্টি‌ফো‌রের জেলা প্রাত‌নি‌ধি খায়রুল আলম ফয়সাল, বৈশাখী টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি সুলতান রায়হান ভূইয়া রিপন, দেশ টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি টিটু দাস, এসএ টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি ইমরুল হক, বিজয় টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি সরফু‌দ্দিন হোসাইন জীবন, এশিয়ান টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি হা‌ফিজ উদ্দিন সুমন, আনন্দ টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি কাউসার আহ‌মেদ টিটু, জেলা রি‌পোর্টার্স অ্যাসো‌সি‌য়েশ‌নের সাধারণ সম্পাদক ও আজ‌কের প‌ত্রিকার জেলা প্রতি‌নি‌ধি সাজন আহ‌মেদ পাপন, দৈ‌নিক জনকণ্ঠের জেলা প্রতিনি‌ধি মাজহার মান্না, কা‌লের দর্পনের বার্তা সম্পাদক শ‌ফিক কবীর, কি‌শোরগঞ্জ প্রিন্ট মি‌ডিয়া অ্যাসো‌সিয়শ‌নের সহসভাপ‌তি রউফ ভূইয়া, দৈ‌নিক আজ‌কের সারা‌দি‌নের স্টাফ রি‌পোর্টার ইমরান হোসাইন, ব‌্যবসা‌য়ী মো. আশরাফ উদ্দিন প্রমুখ উপ‌স্থিত ছি‌লেন।

এসকে রাসেল/এমজেইউ