রাঙামাটিতে বর্ণাঢ্য আয়োজনে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বর্ষপূতি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ঢাকা পোস্টের রাঙামাটি জেলা প্রতিনিধি মিশু মল্লিকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা স্কাউটস-এর সহকারী কমিশনার নুরুল আবছার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শফিউল আজম, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক চৌধুরী হারুনুর রশিদ, জেলা কমিউনিস্ট পার্টির সহকারী সাধারণ সম্পাদক এম জিসান বখতিয়ার, দৈনিক পার্বত্য চট্টগ্রামের সম্পাদক ফজলে এলাহী, বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের উদ্যোক্তা ও পরিচালক ইয়াছিন রানা সোহেল, স্বেচ্ছাসেবী সংগঠন বর্ণমালার প্রধান সমন্বয়ক শংকর হোড়, চ্যানেল টুয়েন্টিফোরের প্রতিনিধি জিয়াউল হক, রাঙামাটি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মিশু দে, রোটারি ক্লাব অব রাঙামাটির ক্লাব সচিব সাইফুল বিন হাসানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মী ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা ঢাকা পোস্টকে শুভ কামনা জানিয়ে বলেন, শুরু থেকেই ঢাকা পোস্ট সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে। তৃণমূলের মানুষের মনের ভাষা এই অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে প্রকাশ পাচ্ছে। অনুসন্ধানী সংবাদ থেকে শুরু করে সাহিত্য, রাজনীতি, ক্রীড়া ক্ষেত্রেও এই অনলাইন পোর্টালের প্রতিবেদন মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ভবিষ্যতেও এই ধারা বজায় রাখার আহ্বান জানান বক্তারা।

মিশু মল্লিক/এমজেইউ