ঠাকুরগাঁওয়ে জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা পোস্টের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে আলোচনা সভা ও কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়। 

ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি এম এ সামাদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক অধ্যাপক মনতোষ কুমার দে। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. শামসুজ্জামান, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও একাত্তর টিভির ঠাকুরগাঁও প্রতিনিধি আবু তোরাব মানিক, মুক্ত কলমের সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার হাসিনুর রহমান, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মাছরাঙা টিভির ঠাকুরগাঁও প্রতিনিধি বদরুল ইসলাম বিপ্লব, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও দেশবাংলার মফস্বল সম্পাদক বিশাল রহমান উপস্থিত ছিলেন। এ ছাড়াও জেলা-উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা  উপস্থিত ছিলেন।  

আলোচনা সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. শামসুজ্জামান ঢাকা পোস্টের সাফল্য কামনা করে বলেন, আমি লক্ষ্য করেছি ঢাকা পোস্ট সব সময় সৃজনশীল প্রতিবেদন প্রকাশ করে। সেই সঙ্গে সমাজের অসহায় মানুষের কথা বলে। আগামীতে ঢাকা পোস্ট আরও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবে এমনটাই প্রত্যাশা করি।  

প্রধান আলোচক অধ্যাপক মনতোষ কুমার দে বলেন, গণমাধ্যমে প্রতিযোগিতা বাড়ছে। ভালো প্রতিবেদনে মানুষের চাহিদা বাড়ছে। এ সময়ে পাঠকের মন জয় করে ধারাবাহিকতা রক্ষা করে যাচ্ছে ঢাকা পোস্ট। সারাদেশে তাদের রয়েছে কর্মঠ ও পরিশ্রমী সংবাদকর্মী। তারা যেভাবে খবরের ভেতরের গল্পগুলো তুলে ধরে সেটি আসলেই প্রশংসনীয়। আগামীতেও এমন ধারাবাহিকতা তারা ধরে রাখবে বলে আমি আশা করি। 
 
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো বলেন, মাল্টিমিডিয়ার যুগে মেধাবী ও পরিশ্রমী সংবাদকর্মীদের হাত ধরে এগিয়ে চলছে ঢাকা পোস্ট। পাঠকের মন জয় করে এগিয়ে চলা এ প্রতিষ্ঠানটি সব সময় ভালো, বস্তুনিষ্ঠ ও মানবিক সংবাদ প্রকাশ অব্যাহত রেখেছে। তাদের সকলের প্রতি অশেষ শুভেচ্ছা ও শুভ কামনা রইলো। 

এম এ সামাদ/আরএআর